1. admin@khoj24bd.com : admin :
  2. tishibly@gmail.com : gungun gungun : gungun gungun
  3. somankhan92@gmail.com : golam mohiuddin : golam mohiuddin
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

আজ মুক্তি পেতে পারেন ফখরুল-খসরু

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২২ Time View

নিজস্ব প্রতিবেদক : প্রধান বিচারপতির বাসভবনে হামলার ঘটনায় রমনা থানায় করা মামলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর আজ বৃহস্পতিবার করাগার থেকে মুক্তি পেতে পারেন।

গতকাল বুধবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক ফয়সল আতিক বিন কাদের ৫ হাজার টাকা মুচলেকায় তাদের জামিন মঞ্জুর করার পর ফখরুল ও খসরুর আইনজীবীরা এই কথা জানান।

এই দুই নেতার আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ বলেন, মির্জা ফখরুল ও আমীর খসরু সব মামলায় জামিন পেয়েছেন। তাদের কারামুক্তিতে বাধা নেই। তাদের জামিননামা দাখিল করা হয়েছে। আশা করি, আজ তারা কারাগার থেকে মুক্ত হতে পারবেন।

এর আগে গত ২৮শে অক্টোবরের মহাসমাবেশ কেন্দ্র করে মির্জা ফখরুলের বিরুদ্ধে ১১টি মামলা হয়। এর মধ্যে পল্টন থানার আটটি ও রমনা মডেল থানায় তিনটি মামলা রয়েছে। প্রধান বিচারপতির বাসভবনে হামলা মামলায় গত ২৯শে অক্টোবর গ্রেপ্তার করা হয় মির্জা ফখরুলকে। প্রায় তিন মাস পর তিনি ১০ মামলায় জামিন পান। তবে তার মুক্তি আটকে ছিল প্রধান বিচারপতির বাসভবনে হামলায় রমনা মডেল থানায় দায়ের মামলায়। গতকাল সেটিতেও জামিন পান তিনি।

আর আমীর খসরুও ১০ মামলার মধ্যে ৯টিতে জামিন পেলেও প্রধান বিচারপতির বাসভবনে হামলা মামলায় কারাগারে আটকে ছিলেন। পুলিশ কনস্টেবল হত্যা মামলায় গত ৩ নভেম্বর আদালত তার ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন। ১৭ই জানুয়ারি আসামিপক্ষের আবেদনের পর রমনা ও পল্টন থানার আট মামলায় তাকে গ্রেপ্তার দেখান আদালত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews