1. admin@khoj24bd.com : admin :
  2. tishibly@gmail.com : gungun gungun : gungun gungun
  3. somankhan92@gmail.com : golam mohiuddin : golam mohiuddin
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

উত্তরা প্রেসক্লাব’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১৪ Time View

উত্তরা প্রতিনিধি :- বৃহত্তর উত্তরা তথা ঢাকা-১৮ আসনে বসবাসরত ও কর্মরত পেশাদার সংবাদকর্মীদের নিয়ে ২০২১ সালে গঠন করা হয় উত্তরা প্রেসক্লাব। গতকাল শুক্রবার বিকেলে সংগঠনের উত্তরার ১২ নং সেক্টর খালপারস্থ স্থায়ী কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উত্তরা প্রেসক্লাবের সভাপতি বদরুল আলম মজুমদার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ মাসুদ পারভেজ এর সঞ্চালনায়
উপস্থিত ছিলেন, বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস- এর সিটি রিপোর্টার ও উত্তরা প্রেস ক্লাবের সাবেক নির্বাচন কমিশনার এস, এম, মনির হোসেন জীবন, সিনিয়র সহ-সভাপতি এম এ আজাদ,সহ-সভাপতি সাইফুর নূর শুভ, নিউজ টুয়েন্টি ফোর এর আরিফুল ইসলাম, এশিয়ান টিভি’র স্টাফ রিপোর্টার নয়ন, দক্ষিণখান ও বিমানবন্দর প্রতিনিধি শহিদুল ইসলাম, ওয়াহিদ আব্দুল্লাহ রাজীব, নূর জাহান ঐশী, মো: রিপন মিয়া, নুরুল আমিন হাসান, রবিউল ইসলাম রাজু,শামীম, শাহীন মির্জা,রেজাউর রহমান,জিয়াউর রহমান জিয়াসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত উত্তরা প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্ব মুহূর্তে দেশবাসীর মঙ্গলকামনা ও প্রেসক্লাব সদস্যের সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন উত্তরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মাসুদ পারভেজ। দোয়া শেষে সকলের মাঝে ইফতার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews