1. admin@khoj24bd.com : admin :
  2. tishibly@gmail.com : gungun gungun : gungun gungun
  3. somankhan92@gmail.com : golam mohiuddin : golam mohiuddin
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

উত্তরখানে খসরু চৌধুরী এমপির ঈদ উপহার বিতরণ

  • Update Time : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ১১ Time View

নিজস্ব প্রতিবেদক : ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. খসরু চৌধুরী এমপি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের উত্তরখানের সাধারণ মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন।

তিনি আজ রবিবার দিনব্যাপী ঢাকা-১৮ আসনের উত্তরখান থানার অন্তর্গত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৪, ৪৫, ও ৪৬ নম্বর ওয়ার্ডে এসব শাড়ি ও লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়। খসরু চৌধুরী এমপি নিজ হাতে এসব ঈদ উপহার তুলে দেন।

এ সময় খসরু চৌধুরী সিআইপি বলেন, ঈদ মানে আনন্দ। এই আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা ঢাকা-১৮ আসনের গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণের উদ্যোগ নিয়েছি। পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য কাজী সালাহউদ্দিন পিন্টু, উত্তরখান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন, উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

জানাগেছে, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান খসরু চৌধুরী সিআইপির পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করার ব্যবস্থা করা হয়েছে। রোজার শুরু থেকে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণের কার্যক্রম চলছে। পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews