1. admin@khoj24bd.com : admin :
  2. tishibly@gmail.com : gungun gungun : gungun gungun
  3. somankhan92@gmail.com : golam mohiuddin : golam mohiuddin
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সর্বশেষ
ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দাউদকান্দতে মোল্লা কান্দি লাল মিয়া পাইলট হাই স্কুল এন্ড কলেজে চলছে দুর্নীতির মহোৎসব কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় জাল এফিডেভিট তৈরী করে বাল্যবিয়ে পড়ানোর দায়ে কাজির ৫০ হাজার টাকা জরিমানা ও ৬ মাসের জেল! এমপি’র নাম ভাঙ্গীয়ে জুয়েলারি ব্যবসায়ীকে হুমকি দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব

ডিএনসিসির ৪৫ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোটারদের পছন্দ আতিকুর রহমান মিলন

  • Update Time : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৬ Time View

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে ৪৫ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোটারদের পছন্দের তালিকায় যিনি সবচেয়ে বেশি এগিয়ে আছেন তিনি উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলন। তিনি কাউন্সিলর প্রার্থী হলে হাসতে পারেন শেষ হাসি।

৪৫ নম্বর ওয়ার্ডের রাজনৈতিক বিশ্লেষক ও তৃণমূল পর্যায়ের মানুষের সাথে কথা বলে এসব তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ৪৫ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে একাধিক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করার কথা শোনা গেলেও যোগ্যতা বিবেচনায় সর্বাধিক এগিয়ে আছেন বৃহত্তর উত্তরা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলন। সর্বত্রই তার জয়-জয়াকার শোনা যাচ্ছে।

তিনি ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মো. খসরু চৌধুরীর একান্ত আস্থাভাজন। আজন্ম আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত মিলন দলমত-নির্বিশেষে তিনি সকলের নিকট ক্লিন ইমেজের মানুষ হিসেবে পরিচিত। সারা উত্তরাজুড়ে রয়েছে তার ব্যাপক গ্রহণযোগ্যতা।

রাজনীতির মাঠে ব্যাপক জনপ্রিয়তার কারণে ইতোপূর্বে তিনি উত্তরখান ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, বৃহত্তর উত্তরা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সদস্য হওয়ার মতো গৌরব অর্জন করেন। বঙ্গবন্ধুর নীতি-আদর্শ হৃদয়ে ধারণ করে উত্তরখানের সর্বস্তরের মানুষের সুখ-দুঃখে তিনি পাশে রয়েছেন।

আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচন সামনে রেখে তিনি নিয়মিত গণসংযোগ, পথসভা, ইফতার মাহফিলসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে ব্যাপড় সাড়া জাগিয়েছেন। তিনি যেখানে যাচ্ছেন সেখানেই জনস্রোত লক্ষ্য করা যাচ্ছে। পথসভা ও ইফতার মাহফিল যেন জনসভায় পরিণত হচ্ছে। সকল শ্রেণি-পেশার মানুষ তার প্রতি আস্থা, সমর্থন ও ভালোবাসার প্রার্থী হিসেবে জানান দিচ্ছেন।

উত্তরখান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী আতিকুর রহমান মিলন বলেন, উত্তরখানের সর্বস্তরের জনগণই আমার প্রাণশক্তি। জনগণের যে কোনো প্রয়োজনে আমার দরজা সকলের জন্য ২৪ ঘণ্টা খোলা থাকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews