1. admin@khoj24bd.com : admin :
  2. tishibly@gmail.com : gungun gungun : gungun gungun
  3. somankhan92@gmail.com : golam mohiuddin : golam mohiuddin
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
সর্বশেষ
প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী কিশোর গ্যাং সর্দার বিবাহিত জয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার দাউদকান্দিতে ১৪ কেজি গাঁজাসহ ১ জন গ্রেফতার ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দাউদকান্দতে মোল্লা কান্দি লাল মিয়া পাইলট হাই স্কুল এন্ড কলেজে চলছে দুর্নীতির মহোৎসব কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় জাল এফিডেভিট তৈরী করে বাল্যবিয়ে পড়ানোর দায়ে কাজির ৫০ হাজার টাকা জরিমানা ও ৬ মাসের জেল! এমপি’র নাম ভাঙ্গীয়ে জুয়েলারি ব্যবসায়ীকে হুমকি দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ

স্বাধীনতা বিরোধীদের জন্য সতর্কবার্তা হবে যুবলীগের মহাসমাবেশ : যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ

  • Update Time : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ২ Time View

দৈনিক শিক্ষা নিউজ প্রতিবেদন : যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, যুবলীগের মহাসমাবেশ হবে স্বাধীনতা বিরোধীদের জন্য সতর্কবার্তা।আজ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে আয়োজিত প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।
আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠার ৫০বছর পূর্তি ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আগামী ১১ নভেম্বর ঐতিহাসিক সোহ্রাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশের আয়োজন করা হয়েছে। উক্ত যুব মহাসমাবেশ সফল করার লক্ষে এই সভার আয়োজন করা হয়।
ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে সভায় যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা বক্তব্য রাখেন।
শেখ পরশ বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীর এই যুব মহাসমাবেশের মাধ্যমে আমরা স্বাধীনতা বিরোধীদের হুঁশিয়ারি দিতে চাই, আপনারা যদি অগ্নি সন্ত্রাস করেন তাহলে এদেশের জনগণ আপনাদের সঠিক জবাদ দিবে।
তিনি বলেন, আগামী ১১ নভেম্বর আপনারা টের পাবেন আওয়ামী লীগকে আন্দোলন সংগ্রাম করে ক্ষমতা থেকে উচ্ছেদ করা সম্ভব না। আওয়ামী লীগ এদেশের মাটি-মানুষের সংগঠন। এদেশের মানুষের জন্য আমরা রাজনীতি করে আসছি। জনগণকে নিয়ে রাজনীতি করি। আপনাদের মত যুদ্ধাপরাধীদের নিয়ে আমরা রাজনীতি করি না। জামাত-শিবিরের অংশগ্রহণ ছাড়া আপনারাতো ৫শ’ লোকও জড়ো করতে পারেন না।
নিখিল বলেন, যুবলীগের যুব মহাসমাবেশকে স্মরণীয় করে রাখতে আগামী ১১ নভেম্বর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান জনসমুদ্রে পরিণত হবে। তারই ধারাবাহিকতায় সারা দেশে যুবলীগের নেতা-কর্মীরা কাজ করে যাচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews