1. admin@khoj24bd.com : admin :
  2. tishibly@gmail.com : gungun gungun : gungun gungun
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

জান্নাত মটরস ফরিদপুর এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • Update Time : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৪৫ Time View

আকাশ সাহাঃ সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃফ রিদপুরে ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুরের উদ্যোগে জান্নাত মটরস এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ১৬ ই মার্চ ) বিকেলে স্থানীয় টেরাকোটা রেস্টুরেন্টে ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুর এর উদ্যোগে ও মেসার্স জান্নাত মটরস ফরিদপুরের আয়োজনে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, জান্নাত মটরস ফরিদপুরের ম্যানেজিং ডিরেক্টর (এসপি) গোলাম রব্বানী শেখ,ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশ- এসিআই মটরস লিমিটেড এর রিজিওনাল সেলস ম্যানেজার তানভীর সজিব, মার্কেটিং ম্যানেজার মিরাজুল আলম দীপ্র, সিনিয়র প্রডাক্ট এক্সিকিউটিভ সুদীপ্ত অধিকারী, টেরিটরি অফিসার ইফতেখারুল ইসলাম রেশাদ, সার্ভিস ইঞ্জিনিয়ার নাহিদ ইবনে হোসাইন, ইয়ামাহা রাইটার্স ক্লাব ফরিদপুরের এডমিন সোহান মিয়া, ট্রাফিক পুলিশের সার্জেন্ট, রিসেলার, লোকাল মেকানিকসহ ক্লাবের অন্যান্য সদস্যরা।

ইয়ামাহার রিজিওনাল সেলস্ ম্যানেজার তানভীর সজিব বলেন, ইয়ামাহা সব সময়ই গ্রাহকদের সাথে সুসম্পর্ক বজায়সহ অনন্য মেলবন্ধনের মাধ্যমে বাংলাদেশের বাইকিং ইন্ডাস্ট্রিতে অন্যতম সেরা নজির স্থাপন করেছে। আজকে আমরা আমাদের গ্রাহক, ট্রাফিক বিভাগের উর্ধতন কর্মকর্তা, ক্লাব মেম্বার, লোকাল মেকানিক, রিসেলারসহ দুই শতাধিক মানুষকে একত্রিত করে ইফতার করেছি। এসিআই মটরস সব সময়ই গ্রাহকদের কথা মাথায় রেখে এসকল আয়োজন গুলো করে থাকে শুধুমাত্র গ্রাহক সন্তুষ্টির জন্য।

ইয়ামাহা রাইটার্স ক্লাব ফরিদপুরের এডমিন সোহান মিয়া বলেন,শুরু থেকেই এসিআই মটোরস বাইকারদের জন্য কাজ করে যাচ্ছে। তারা বাইকাদের জন্য সব সময়ে ভিন্নধর্মী পদক্ষেপ হাতে নিয়েছে। ইয়ামাহা রাইটার্স ক্লাব আমাদের সকল বাইকারদের জন্য একটি বিশেষ যোগাযোগ মাধ্যম হিসেবে পরিচিত লাভ করবে, বাইকারদের সহযোগিতার প্লাটফরম হিসেবে কাজ করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews