1. admin@khoj24bd.com : admin :
  2. tishibly@gmail.com : gungun gungun : gungun gungun
  3. somankhan92@gmail.com : golam mohiuddin : golam mohiuddin
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

আমি বলব, আমাদের সব অর্জন বিসর্জন হলো : জেড আই খান পান্না

  • Update Time : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১৭ Time View

দৈনিক প্রথম আলোর এক বিশেষ সাক্ষাৎকারে সুপ্রিম কোর্টের আইনজীবী জেড আই খান পান্না মন্তব্য প্রকাশ করেন। জেড আই খান পান্না ইতিমধ্যেই বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচিত সদস্য ছিলেন। তিনি বর্তমানে আইন ও সালিশ কেন্দ্রের চেয়ারপার্সন এর দায়িত্ব পালন করছেন। জেড আই খান পান্না অগণিত অসহায় মানুষের আইনি সহযোগিতা প্রদান করিয়াছেন। আদালত প্রাঙ্গনে তার তুলনা তার সাথেই করা হয়। সম্প্রতি সুপ্রিম কোর্টের সামনে সংবাদকর্মীর উপর পুলিশের হামলার বিষয়ে তিনি দৈনিক প্রথম আলোকে তার মত প্রকাশ করেন। দৈনিক প্রথম আলোকে দেওয়া সাক্ষাৎকারটি নিম্নে হুবাহু উল্লেখ করা হলো।

জেড আই খান পান্না :আমি বলব, আমাদের সব অর্জন বিসর্জন হলো। সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ এমন একটি স্থান, যেখানে গণতন্ত্রের চর্চা হয়ে আসছে, সংবিধান ও মানবাধিকার রক্ষার জন্য আন্দোলন হয়েছে। আইনজীবীদের মধ্যে যে পারস্পরিক শ্রদ্ধাবোধ ছিল, এই ঘটনায় তাও নষ্ট হয়ে গেল।

আইনের শাসন প্রতিষ্ঠা,সংবিধানকে সমুন্নত রাখার কথা তো আইনজীবীরাই বলতেন। তারা মানবাধিকার রক্ষার কথা বলতেন। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের কথাও আইনজীবীরা বলতেন। সাবেক মন্ত্রী আবদুল মতিন খসরুর আইনজীবীদের নেতৃত্বে থাকা পর্যন্ত একটা ধারা ছিল।

তাঁর মৃত্যুর পর পারস্পরিক শ্রদ্ধাবোধ আর দেখা যায় না।

Please Share This Post in Your Social Media

One response to “আমি বলব, আমাদের সব অর্জন বিসর্জন হলো : জেড আই খান পান্না”

  1. GDIZ says:

    Your writing skills are amazing! I really love it! Can you review my website https://www.gdiz.eu.org and maybe you can share tour thought about mine?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews