1. admin@khoj24bd.com : admin :
  2. tishibly@gmail.com : gungun gungun : gungun gungun
  3. somankhan92@gmail.com : golam mohiuddin : golam mohiuddin
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ
ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দাউদকান্দতে মোল্লা কান্দি লাল মিয়া পাইলট হাই স্কুল এন্ড কলেজে চলছে দুর্নীতির মহোৎসব কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় জাল এফিডেভিট তৈরী করে বাল্যবিয়ে পড়ানোর দায়ে কাজির ৫০ হাজার টাকা জরিমানা ও ৬ মাসের জেল! এমপি’র নাম ভাঙ্গীয়ে জুয়েলারি ব্যবসায়ীকে হুমকি দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব

রাশি রবিবার ১৭ সেপ্টেম্বর ২০২৩

  • Update Time : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬ Time View

রবিবার ১৭ সেপ্টেম্বর ২০২৩

আজ জন্মদিন হলে আপনার রাশি কন্যা।

আপনার উপর প্রভাবকারী গ্রহ: বুধ ও শনি।

১৭ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর শনির প্রভাব বেশি।

আপনার শুভ সংখ্যা ঃ ৮,১৭,২৫।

শুভ গ্রহ ও বার ঃ শনি ও বুধ।

শুভ রতœ : পান্না ও নীলা।

আজকের দিনের শুভ বর্ণ ঃ আজ নীল ও সবুজ বর্ণের পোশাকে আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে।

আজকের শুভ সময় ঃ সকাল: ৫:৫৬-১০:০০, দুপুর: ১:১৭-২:০৭ রাত: ৭:০০-৯:২০, ১২:২৭-৩:৩৪ পর্যন্ত।

চন্দ্রের অবস্থান ঃ আজ চন্দ্র কন্যা রাশিতে, রাত: ১১:০৩ থেকে তুলা রাশিতে অবস্থান করবে। ৪র্থী তিথি রাত: ১১:৫০ পর্যন্ত পরে ৫মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল) ঃ আজ কাজে কর্মে সতর্ক হতে হবে। কারো সাথে কোন তর্কে জড়ানো যাবে না। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাহায্য আশা করা বৃথা। ব্যবসায়ীক কাজে গোপন শত্রুতার সম্মূখীন হতে পারেন। শারীরিক দিক কিছুটা ভোগাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) ঃ দিনটি শুভ সম্ভাবনাময়। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের সুযোগ আসবে। সন্তানের উচ্চ শিক্ষার জন্য গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নিতে হবে। সৃজনশীল কাজে আজ ভালো রোজগার হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) ঃ আজকের দিনটি প্রত্যাশা পূরণের। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবে। স্থাবর সম্পত্তি ও যানবাহন ক্রয় বিক্রয়ে ভালো লাভের আশা। সাংসারিক ক্ষেত্রে মায়ের সাহায্য পাবেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) ঃ মধ্যস্ততার ব্যবসায় ভালো রোজগার হবে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় লাভের দিন। সাংসারিক ক্ষেত্রে ছোট ভাই বোনের সাহায্য পাবেন। প্রতিবেশীর সাথে চলমান জটিলতা দূর করতে পারবেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট) ঃ দিনটি আর্থিক ক্ষেত্রে অগ্রগতির। বকেয়া টাকা আদায়ের চেষ্টায় সফল হবেন। খাদ্য ও পানিয়ের ব্যবসায় লাভের দিন। খুচরা বিক্রেতাদের লাভের দিন। ধারের টাকা আদায় হওয়াতে সঞ্চয়ের সুযোগ আসবে।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর) ঃ সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আজ ব্যবসায়ীক কাজে উন্নতির আশা। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। পারিবারিক জীবনে সফল হবেন। চাকরিজীবীদের কাজে নতুন দায়িত্ব লাভের আশা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর) ঃ আজকের দিনটি বিদেশ যাত্রার ক্ষেত্রে অগ্রগতির। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারবেন। আমদানী রপ্তাণী বাণিজ্যে আজ ভালো রোজগার হবে। গৃহস্থালী কাজে ব্যয় বৃদ্ধি।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) ঃ আজকের দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে রোজগার বৃদ্ধি। গৃহস্থালী কোনো সঙ্কটে বড় বোনের সাহায্য পাবেন। চাকরিজীবীদের বাড়তি রোজগার হবে। ঠিকাদারী কাজে বন্ধুর সাহায্য পাবেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) ঃ দিনটি কর্মক্ষেত্রে উন্নতির। প্রভাবশালী কর্মকর্তার সাহায্যে আজ পছন্দের যায়গায় বদলী হতে পারবেন। সাঙ্গঠনিক ও রাজনৈতিক কাজে সফল হওয়ার দিন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) ঃ আজ ভাগ্য উন্নতির দিন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ। বৈদেশিক বাণিজ্যে ভালো রোজগার হবে। শিক্ষার জন্য বিদেশ যাত্রার আশা। শিক্ষক ও গুরুজনের সাহায্য লাভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) ঃ দিনটি রহস্যজনক কাজে উন্নতির। আজ ঋণ লাভের চেষ্টায় সফল হবেন। পাওনাদারের সাথে লেনদেনের জটিলতা কেটে যাবে। আইনগত জটিলতা থেকে রক্ষা পাবেন। পুলিশী হয়রাণি থেকে সতর্ক হতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ঃ সাংসারিক বিষয় নিয়ে জীবন সাথীর সাথে ঝামেলা হতে পারে। অংশিদারী ব্যবসায় ভুলবুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। আজ কোনো আত্মীয়র বাড়িতে যেতে পারেন। পারিবারিক সিদ্ধান্ত নিতে কিছুটা বেগ পেতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews