1. admin@khoj24bd.com : admin :
  2. tishibly@gmail.com : gungun gungun : gungun gungun
  3. somankhan92@gmail.com : golam mohiuddin : golam mohiuddin
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

সাপ্তাহিক প্রেম রাশিফল ১৩ থেকে ১৯ নভেম্বর ২০২৩

  • Update Time : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৬ Time View

সাপ্তাহিক প্রেম রাশিফল ১৩ থেকে ১৯ নভেম্বর ২০২৩

মেষ এই সময়, শুক্র আপনার ষষ্ঠ ঘরে বসে থাকবে, তাই আমরা বলতে চাই যে প্রেম একটি নরম অনুভূতি যা বোঝার ক্ষমতা সবার মধ্যে নেই, তাই ব্যবহারিকতার চেয়ে বেশি আবেগপ্রবণ হওয়া আপনাকে আপনার সম্পর্ককে মজবুত করতে সহায়তা করবে। এমন পরিস্থিতিতে, আপনি যদি ভাগ্যবানদের একজন হন তবে এই সময় আপনার প্রেম বিয়ে হতে পারে। জীবনের এই সময়টি আপনাকে বিবাহিত জীবনের পূর্ণ আনন্দ দেবে। কারণ এই সময়ে আপনার সঙ্গীকে এতটা ভালো লাগত না আগে। আপনি তার কাছ থেকে একটি সুন্দর সারপ্রাইজও পেতে পারেন।

বৃষ এই সপ্তাহে, আপনার পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে কারণ শুক্র আপনার চন্দ্র রাশির পঞ্চম ঘরে উপস্থিত থাকবে। তবে তার জন্য আপনার সঙ্গীকে প্রতিটি ছোটখাটো বিষয়ে উপহাস করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার এই ধরনের স্বভাব আপনার প্রেমিককে রাগান্বিত করতে পারে, যা পরবর্তীতে আপনার জন্য সমস্যা তৈরি করবে। তাই তাকে কিছু বলার আগে ভাবুন। এই সপ্তাহে, আপনার প্রতি আপনার জীবনসাথীর আচরণ খুব খারাপ প্রদর্শিত হবে, যার কারণে তাকে আপনার পরিবারের সামনেও আপনাকে অপমান করতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে, বৈবাহিক জীবনের এই উত্থান-পতন আপনার জীবনের সমস্ত ক্ষেত্রে নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

মিথুন আপনার রাশিচক্রের প্রেমীদের জন্য, এটি একটি খুব ভাল সময় হবে এবং আপনার প্রেম জীবনে সুখ নিয়ে আসবে কারণ এই সময় শুক্র আপনার চতুর্থ ভাবে উপস্থিত থাকবে। কারণ এই সময় গ্রহগুলির শুভ অবস্থান আপনার প্রেম জীবনের জন্য একটি আদর্শ পরিস্থিতি বলা যেতে পারে। এই সময়ে বিবাহিতদের জীবনেও শোনা যাবে ছোট্ট অতিথির আগমন। যার কারণে আপনার বিবাহিত জীবনেও সুখের ঢেউ বইবে। এতে ঘরের পরিবেশও হয়ে উঠবে খুব মনোরম।

ককট এই সপ্তাহে, আপনাকে সবচেয়ে বেশি বুঝতে হবে যে আপনার কারুরু সাথে তখনই বন্ধুত্ব করা উচিত যখন আপনার কাছে তার সম্পর্কে সম্পূর্ণ তথ্য থাকবে এবং আপনি তাকে খুব ভালভাবে বোঝেন কারণ শুক্র আপনার তৃতীয় ঘরে অবস্থিত হবে। অন্যথায়, সেই ব্যক্তি আপনার ইচ্ছার বিরুদ্ধে আপনার জীবনে অনেক বড় পরিবর্তন আনবে, যা পরবর্তীতে আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। আপনার জীবনসাথী আপনাকে পরিবার এবং তার মধ্যে বেছে নিতে বলতে পারেন। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে বুঝতে হবে যে এই সমস্ত পরিস্থিতি শুধুমাত্র অল্প সময়ের জন্য, তাই তাকে পরিচালনা করার চেষ্টা করুন।

সিংহ এই সপ্তাহে, অবিবাহিত/সিঙ্গেল ব্যক্তিরা প্রেম খুঁজছেন যারা অন্ধভাবে কাউকে বিশ্বাস করতে পারেন। যার কারণে পরবর্তীতে তাদের ভুগতে হবে। এমন পরিস্থিতিতে, রোমান্স এবং প্রেমের ক্ষেত্রে, আপনাকে এই সময় আপনার মস্তিষ্ক ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি মনে করতে পারেন যে আপনার বৈবাহিক সম্পর্কের সুতো কাঁচা, এবং আপনি আপনার মনের মধ্যে চলা এই বিপরীত পরিস্থিতিগুলি আপনার পরিবারের যে কোনও সদস্যের সাথে ভাগ করে নিতে পারেন। তবে আপনাকে বুঝতে হবে যে আপনি আপনার বিবাহিত জীবন সম্পর্কে অন্যদের বলে নিজেকে সান্ত্বনা দিতে পারেন, তবে এটি আপনার সঙ্গীকে আপনার থেকে দূরে সরিয়ে দিতে পারে।

কন্যা আপনার প্রথম ঘরে শুক্রের উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর অনুভূতি বুঝতে সফল হবেন এবং আপনার সঙ্গীও আপনার অনুভূতির প্রশংসা করবেন এবং গুরুত্ব দেবেন। যদিও, এই সময়ে আপনাদের উভয়কে একে অপরের প্রচেষ্টায় দোষ খুঁজে পাওয়া এড়াতে হবে, অন্যথায় কথোপকথনের সময় তর্ক হতে পারে। এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে আপনার বিবাহিত জীবন সত্যিই আপনার জন্য অনেক সুখ নিয়ে এসেছে। কারণ এই সময়ে আপনি আপনার জীবনে আপনার সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। যার কারণে আপনি নিজেকে চাপমুক্ত রাখতে অনেকাংশে সফল হবেন।

তুলা শুক্র আপনার চন্দ্র রাশির দ্বাদশ ঘরে অবস্থান করবে এবং ফলস্বরূপ, এই সপ্তাহে আপনি আপনার প্রিয়জনকে অন্য কারও সাথে একটু বেশি বন্ধুত্বপূর্ণ হতে দেখবেন। এই কারণে, আপনি অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে আপনার অনেক কাজ নষ্ট করতে পারেন। এই সপ্তাহে আপনি একটি ধারণা পাবেন যে আপনার জীবনসঙ্গী দীর্ঘদিন ধরে কোনো বিষয়ে আপনার প্রতি হতাশ। কিন্তু আপনি এটি বুঝতে দেরি করেছিলেন, তাই আপনাকে এর বিরূপ পরিণতি ভোগ করার জন্য প্রস্তুত থাকতে হবে।

বৃশ্চিক এই রাশির জাতক জাতিকারা যারা প্রেম করছেন তারা এই সময়ে খুব আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন এবং তারা তাদের সাথীর সামনে তাদের অনুভূতি প্রকাশ করতে পারেন এবং এটি ঘটবে কারণ শুক্র আপনার একাদশ ঘরে বসে থাকবে। আপনার প্রেমিকও আপনার অনুভূতির প্রশংসা করবে এবং আপনাকে সান্ত্বনা দিতে দেখা যাবে। এই সময়ে, আপনার প্রেম জীবনে অনুকূল পরিবর্তনের সম্পূর্ণ সম্ভাবনা রয়েছে। এই রাশির কিছু বিবাহিত ব্যক্তি এই সপ্তাহে তাদের জীবনসাথীর সাথে ভ্রমণের সুযোগ পাবেন, যা সম্পর্কের মধ্যে নতুনত্ব আনবে। এই সময়ে আপনি আপনার জীবনসাথীর সাথে কোনো ধর্মীয় স্থানেও যেতে পারেন।

ধনু এই সপ্তাহে নিজের প্রতি সতর্ক থাকুন, কারণ আপনার চন্দ্র রাশির দশম ঘরে শুক্র অবস্থান করার কারণে আপনার কাছের কেউ আপনার প্রিয়জনের সামনে আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করতে পারে। এমন পরিস্থিতিতে শুরু থেকেই নিজেকে সজাগ রাখাটাই এই সময়ে আপনার জন্য সবচেয়ে বেশি উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহে, আপনার মেজাজ কিছুটা খারাপ হতে পারে, যার কারণে আপনি কথোপকথনের সময় আপনার জীবনসাথীর সাথে বিরক্ত হতে পারেন। এই সময়ে, আপনিও অনুভব করতে পারেন যে আপনার জীবনসাথীর আপনাকে অকারণে হয়রানি করছেন। যদিও, এই সব আপনার মনের একটি মায়া প্রমাণিত হবে যখন আপনি আপনার সঙ্গী আপনার যত্ন নিতে দেখবেন।

মকর আপনি যদি কাউকে একতরফাভাবে ভালোবাসেন এবং এই সপ্তাহে তার কাছে আপনার অনুভূতি প্রকাশ করার সিদ্ধান্ত নিয়ে থাকেন তবে আপনাকে প্রেমে দুঃখের মুখোমুখি হতে হতে পারে কারণ শুক্র গ্রহ আপনার চন্দ্র রাশির নবম ঘরে অবস্থিত হবে। কারণ এমন সম্ভবনা রয়েছে যে উত্তেজনায় জ্ঞান হারানোর সময় আপনি তার সামনে এমন অনেক কথা বলে ফেলতে পারেন, যা আপনার ভাবমূর্তির ক্ষতি করতে পারে। অতীতে কোনো বিবাদ চলমান থাকলে এই সপ্তাহে তা পুরোপুরি মিটে যাবে। কারণ যে আপনি আপনার জীবনসাথীর কাছ থেকে একটি বিশেষ উপহার পেতে পারেন। এটি দেখে আপনার রাগ শুধু শান্ত হবে না আপনার দুঃখী মনও খুব খুশি হবে।

কুম্ভ আপনার চন্দ্র রাশির অষ্টম ঘরে শুক্রের উপস্থিতির কারণে, এই রাশির লোকেরা যারা প্রেমে পড়েছেন তারা এই সময়ে খুব আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন এবং তাদের প্রেমের সাথীর সামনে তাদের অনুভূতি প্রকাশ করতে পারেন। আপনার প্রেমিকও আপনার অনুভূতির প্রশংসা করবে এবং আপনাকে সান্ত্বনা দিতে দেখা যাবে। এই সময়ে, আপনার প্রেম জীবনে অনুকূল পরিবর্তনের সম্পূর্ণ সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনার জীবনে এমন অনেক পরিস্থিতি তৈরি হবে, যার পরে আপনি বুঝতে পারবেন যে আপনার জীবনসাথী আপনার প্রতি খুব সৎ। এর পর আপনারা দুজনেই শারীরিকভাবে একে অপরের কাছাকাছি আসবেন।

মীন এই সময়টি আপনার প্রেম জন্য খুব অনুকূল হতে চলেছে কারণ শুক্র আপনার চন্দ্র রাশির সপ্তম ঘরে অবস্থিত হবে। সবচেয়ে ভালো ব্যাপার হল এই সপ্তাহে কিছু ভাগ্যবান মানুষ প্রেম বিয়ের উপহার পেতে পারেন। অর্থাৎ তারা তাদের কাঙ্খিত জীবনসঙ্গী পেতে পারে। যে সব নব বিবাহিত ব্যক্তিরা দীর্ঘদিন ধরে বিবাহিত জীবনকে প্রসারিত করার চেষ্টা করছিলেন, তারা এই সময়ে সামান্য অতিথির আগমনের সুসংবাদ পাবেন। এই খবর আপনাদের দুজনকেই একে অপরের কাছাকাছি আসার সুযোগ দেবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews