1. admin@khoj24bd.com : admin :
  2. tishibly@gmail.com : gungun gungun : gungun gungun
  3. somankhan92@gmail.com : golam mohiuddin : golam mohiuddin
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

সাপ্তাহিক রাশিফল ১৩ নভেম্বর থেকে ১৯ নভেম্বর ২০২৩

  • Update Time : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৮ Time View

সাপ্তাহিক রাশিফল ১৩ নভেম্বর থেকে ১৯ নভেম্বর ২০২৩

মেষ আমরা যদি এই সপ্তাহে আপনার স্বাস্থ্য রাশিফল ​​দেখি তবে আপনার স্বাস্থ্য চমৎকার হবে কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশির প্রথম ঘরে অবস্থিত হবে। যার কারণে আপনি জীবনের অন্যান্য ক্ষেত্রেও অসাধারণ পারফর্ম করতে সক্ষম হবেন। আপনি এই সময় আপনার সাহস এবং আত্মবিশ্বাসের বৃদ্ধিও দেখতে পাবেন, যার ফলস্বরূপ আপনি আপনার জীবনের সাথে সম্পর্কিত সেই সিদ্ধান্তগুলি সহজে নিতে সক্ষম হবেন, যা আপনি আগে নিতে অসুবিধার সম্মুখীন হয়েছিলেন। এই সপ্তাহটি আপনার জন্য ভাগ্য নিয়ে আসবে, যার কারণে আপনাকে স্বাভাবিকের চেয়ে বহুগুণ বেশি অর্থ উপার্জন করতে দেখা যাবে। এসব দেখে মনে হবে দেবী লক্ষ্মী মূলত আপনার প্রতি সদয়। অতএব, আপনাকে যথাযথ গুরুত্ব দিয়ে অর্থ আপনার হাত থেকে পিছলে যাওয়া বন্ধ করতে হবে। এই সপ্তাহে, আপনার মা তার কিছু পুরানো এবং গুরুতর স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পাবেন। যার কারণে তার সাথে বেশি বেশি সময় কাটানোর ইচ্ছা আপনার মনে জাগতে পারে। আপনার পিতামাতার ভাল স্বাস্থ্য দেখে, আপনি আপনার চন্দ্র রাশিতে আপনার সপ্তম ঘরে ছায়া গ্রহ কেতু উপস্থিত হওয়ার কারণে আপনি কোনও ধর্মীয় স্থান ভ্রমণ বা আপনার পরিবারের সাথে পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। যাইহোক, এই সময়েও তাদের স্বাস্থ্য সম্পর্কে একটু সতর্ক থাকুন। এটি প্রয়োজনীয় নয় যে পরিস্থিতি সর্বদা আমাদের ইচ্ছা অনুযায়ী কাজ করে এবং এই সপ্তাহে আপনি ঠিক এটিই অনুভব করতে চলেছেন। যখন আপনার প্রতিটি কৌশল এবং পরিকল্পনা অকেজো বলে মনে হয়। এই কারণে আপনি নিজেকে অনুপ্রাণিত রাখতেও অক্ষম হবেন। আপনি যদি অতীতে আপনার বিষয়গুলি বুঝতে অসুবিধার সম্মুখীন হন, তবে এই সপ্তাহে আপনার লক্ষ্যগুলি অর্জনের জন্য আপনাকে আগের চেয়ে আরও কঠোর পরিশ্রম করতে হবে এবং এটি ঘটবে কারণ বুধ আপনার অষ্টম ঘরে অবস্থিত হবে। এই সময়ে, আপনার পথে অনেক চ্যালেঞ্জ আসার সম্ভাবনা রয়েছে, তবে আপনি যদি সেই সময় ধৈর্যের সাথে সবকিছু করেন তবে আপনি প্রতিটি সমস্যা কাটিয়ে উঠতে সফল হতে পারেন।
উপায় : প্রতিদিন 108 বার “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন।

বৃষ রাহু গ্রহ আপনার চন্দ্র রাশির একাদশ ঘরে অবস্থান করবে এবং এমন পরিস্থিতিতে স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি খুব ভাল বলা যেতে পারে। এই সময়, স্বাস্থ্যের প্রতি আপনার উৎসর্গ আপনাকে অনেক রোগ থেকে মুক্তি দিতে কার্যকর প্রমাণিত হবে। এমন পরিস্থিতিতে যোগ ও ব্যায়াম কম হতে দেবেন না এবং যতটা সম্ভব সবুজ শাক-সবজি খান। আপনি যদি ব্যবসা করেন তবে ব্যবসায়ীদের এই সপ্তাহে বড় আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে কারণ বৃহস্পতি চন্দ্র রাশির দ্বাদশ ঘরে থাকবে। অতএব, অতীতে আপনাকে প্রতারণা করেছে এমন একজন ব্যক্তির উপর আপনার বিশ্বাস করা উচিত নয়। এছাড়াও, আপনার অর্থ লেনদেন সম্পর্কে যতটা সম্ভব সতর্ক থাকুন। আপনার উদ্যমী, প্রাণবন্ত এবং উষ্ণ আচরণ আপনার চারপাশে বিশেষ করে আপনার পরিবারের সদস্যদের জন্য আনন্দ আনবে। যার কারণে আপনি আপনার পিতামাতার কাছ থেকেও ভালবাসা এবং স্নেহ পাবেন। যে ব্যক্তিরা যে কোনও ধরণের সৃজনশীল কাজের সাথে জড়িত তাদের এই সপ্তাহে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। কারণ এই সময়ে আপনার সামর্থ্য নিয়ে বিভ্রান্তিতে পড়ার সম্ভাবনা রয়েছে। এই কারণে, আপনি আপনার কর্মজীবন সম্পর্কে নিরাপত্তাহীনতা বোধ করবেন। বুধ আপনার সপ্তম ঘরে অবস্থান করার কারণে, এই সপ্তাহে আপনার গুরুদের জ্ঞানের সঠিক ব্যবহার করে তাদের কাছ থেকে সাহায্য এবং সমর্থন নিতে মোটেও দ্বিধা করবেন না। কারণ এই সময়ে তাদের জ্ঞান এবং অভিজ্ঞতা আপনাকে বিষয়গুলি বুঝতে সাহায্য করবে, যার কারণে আপনি ভবিষ্যতে প্রতিটি পরীক্ষায় আরও ভাল করতে সক্ষম হবেন।
উপায় : প্রতিদিন 11 বার “ওং শ্রী লক্ষী ভয়ো নমঃ” র জপ করুন।

মিথুন এই রাশির বয়স্ক ব্যক্তি বা গর্ভবতী মহিলাদের এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। ভারী ওজন উত্তোলন এড়িয়ে চলুন এবং অন্তরের শান্তির জন্য, শ্রী হনুমান চালিসা পড়ুন বা শুনুন। এটি আপনার মনে ইতিবাচক শক্তিও সঞ্চার করবে। বৃহস্পতি চন্দ্র রাশির একাদশ ঘরে স্থাপিত হবেন এবং ফলস্বরূপ, আপনার রাশির জাতক জাতিকাদের জন্য অর্থ সংক্রান্ত বিষয়গুলি আপনাকে এই সপ্তাহে উপকারী ফল দেবে। কারণ এই সময়ে শুধু আপনার আর্থিক অবস্থাই ভালো হবে না, এই সময়টা যেকোনো আর্থিক সিদ্ধান্ত নেওয়ার জন্য স্বাভাবিকের চেয়ে বেশি উপযুক্ত বলে মনে হচ্ছে। এই সপ্তাহে, আপনাকে আধ্যাত্মিকতার সাহায্য নিয়ে আপনার পারিবারিক জীবনে অনেক সমস্যার সমাধান করতে দেখা যাবে। কিন্তু এই সমস্ত প্রচেষ্টা সত্ত্বেও, নেতিবাচক পারিবারিক পরিবেশের কারণে আপনি মানসিক দুশ্চিন্তার সম্মুখীন হবেন। আপনি যদি সম্মত হন যে সময় অর্থ, তাহলে আপনার সম্ভাবনার শিখরে পৌঁছানোর জন্য আপনাকে এই সপ্তাহে বিলম্ব না করে সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে। অন্যথায় আপনি অবাক হয়ে যাবেন এবং অন্য কেউ আপনার থেকে এগিয়ে যাবে। এই সপ্তাহে, যারা বাড়ি থেকে দূরে থাকেন তারা তাদের পরিবারের সদস্যদের সাথে দেখা করার সুযোগ পেতে পারেন। এই সময়ে, তিনি মানসিকভাবে মজবুত বোধ করবেন এবং বাড়িতে রান্না করা খাবার উপভোগ করতেও দেখা যাবে। এমন পরিস্থিতিতে প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শক্ত রাখুন এবং ভুলে যাবেন না যে আপনার সাথে আপনার পরিবারের সদস্যরাও আপনার থেকে দূরে থাকতে তাদের পরীক্ষা দিচ্ছে।
উপায় : প্রতহ্য 21 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন

ককট আপনি যদি আপনার শরীর সুস্থ রাখতে চান, তাহলে এই সপ্তাহে নিয়মিত ফল খাওয়া উচিত। এছাড়া সকালে পার্কে হাঁটাও এই সময়ে আপনার স্বাস্থ্য ভালো রাখতে সাহায্য করতে পারে। এমন পরিস্থিতিতে মনোযোগ দিয়ে সুস্বাস্থ্য উপভোগ করুন। আপনার চন্দ্র রাশির দশম ঘরে বৃহস্পতি থাকার কারণে, এই সপ্তাহে আপনার বন্ধুবান্ধব বা নিকটাত্মীয়রা আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করবে এবং আপনাকে সমস্ত ধরণের আর্থিক অসুবিধা থেকে বেরিয়ে আসতে সহায়তা করবে। যার সাহায্যে আপনি কেবল আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে সক্ষম হবেন না, এটি আপনাকে আপনার ঋণ পরিশোধ করতেও সাহায্য করবে। এই সপ্তাহে, কোনও আত্মীয় দ্বারা আয়োজিত কোনও শুভ অনুষ্ঠান আপনার পরিবারের মনোযোগের প্রধান কেন্দ্র হবে। এই সময়ে দূরবর্তী আত্মীয়ের কাছ থেকে প্রাপ্ত অপ্রত্যাশিত সুসংবাদ আপনার পুরো পরিবারের জন্য আনন্দের মুহূর্ত নিয়ে আসবে। আপনি এই সপ্তাহে আপনার ধারনা শেয়ার করতে চাইবেন, কিন্তু কর্মক্ষেত্রে আপনার ধারনা এবং পরামর্শ খুব একটা গুরুত্ব পাবে না। শনিদেব আপনার চন্দ্র রাশির অষ্টম ঘরে উপস্থিত থাকবেন এবং ফলস্বরূপ, আপনি এই সময়ে নিজেকে অত্যন্ত একাকী মনে করবেন এবং আপনার কর্মজীবনের গতিও মন্থর হবে বলে মনে হবে। এই সপ্তাহে, এমন সম্ভাবনা রয়েছে যে কিছু প্রতিকূল কার্যকলাপের কারণে, অনেক ছাত্রের মন খারাপ হতে পারে এবং ফলস্বরূপ, তারা পছন্দসই ফলাফল পেতে ব্যর্থ হতে পারে এবং এটি আপনার পঞ্চম ঘরে বুধ গ্রহের উপস্থিতির কারণে হবে। অতএব, এই ধরনের পরিস্থিতি যতটা সম্ভব এড়িয়ে, আপনার পড়াশোনা এবং অন্যান্য কাজের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রেখে আপনাকে এগিয়ে যেতে হবে।
উপায় : প্রতিদিন “ওং চন্দ্রায় নমঃ” র 10 বার জপ করুন।

সিংহ এই সপ্তাহে আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে অনেক ভালো দেখাবে। যার কারণে আপনি পরিবারের সদস্যদের সাথে বাড়িতে সৃজনশীল কিছু করার জন্য আপনার অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে যাওয়ার চেষ্টা করতে দেখা যাবে, যাতে আপনি সাফল্যও অর্জন করতে সক্ষম হবেন। অর্থের গুরুত্ব বোঝা সত্ত্বেও আপনি আপনার অর্থ বেপরোয়াভাবে ব্যয় করছেন এতে কোন সন্দেহ নেই। তবে এই সপ্তাহে আপনাকে আপনার অতীতের ভুলের ফল ভোগ করতে হতে পারে। কারণ এই সময়ে এমন অনেক পরিস্থিতি তৈরি হবে যখন একজন ঘনিষ্ঠ সদস্য টাকা দাবি করবে, কিন্তু তাকে দেওয়ার মতো আপনার কাছে কিছুই থাকবে না। যার কারণে তাদের এবং আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হওয়ার সম্ভাবনা থাকবে। এই সপ্তাহে আপনি সমাজে সম্মান পাবেন, তবে এই সময়ে আপনার ভাই ও বোনদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। যার উপর আপনার কিছু টাকা খরচ করতে হবে। তবে এই সময় আপনার সমস্ত পারিবারিক দায়িত্ব পালন আপনাকে বাড়িতেও সম্মান পেতে সহায়তা করবে। শনি আপনার চন্দ্র রাশির ষষ্ঠ ঘরে উপস্থিত থাকবে এবং এমন পরিস্থিতিতে এই সপ্তাহে আপনার সৃজনশীল ক্ষমতার ব্যাপক হ্রাস ঘটবে, যার কারণে আপনি মেইল, ইন্টারনেটের মাধ্যম ব্যবহার না করে আপনার ঊর্ধ্বতনদের খুশি করতে ব্যর্থ হবেন। ইত্যাদি সঠিকভাবে এটি শুধুমাত্র আপনার প্রচারকে প্রভাবিত করবে না বরং আপনার কর্মজীবনের গতিও কমিয়ে দেবে। এই রাশির শিক্ষার্থীরা যারা চাকরি খুঁজছেন তাদের এই সপ্তাহে চাকরি পেতে আরও অপেক্ষা করতে হতে পারে কারণ বুধ আপনার চতুর্থ ঘরে বসবে। এমন পরিস্থিতিতে হাল ছাড়বেন না এবং চেষ্টা চালিয়ে যান। প্রয়োজনে আপনি আপনার পরিবারের বড়দের থেকেও সাহায্য নিতে পারেন।
উপায় : প্রতিদিন 11 বার “ওং নমঃ শিবায়” র জপ করুন।

কন্যা এই সপ্তাহে, ওজন বৃদ্ধির সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশির অষ্টম ঘরে অবস্থিত হবে। এমন পরিস্থিতিতে নিয়মিত ব্যায়াম ও যোগাসনের মাধ্যমে আপনার ওজন নিয়ন্ত্রণে রাখতে হবে। এ জন্য ভাজা খাবার এড়িয়ে চলুন। এই সপ্তাহে আপনি মানসিক শক্তিতে পূর্ণ থাকবেন এবং সম্ভবনা রয়েছে যে আপনি হঠাৎ কিছু অপ্রত্যাশিত লাভ পেতে পারেন যা আপনি আশা করেননি। এসময় এই লাভের সামান্য অংশ সামাজিক কাজেও ব্যবহার করতে পারেন। বাড়িতে আনন্দের পরিবেশ এই সপ্তাহে আপনার চাপ কমিয়ে দেবে। এমতাবস্থায়, এটি গুরুত্বপূর্ণ হবে যে আপনিও এতে সম্পূর্ণভাবে অংশ নিন এবং নিছক নীরব দর্শক হয়ে থাকবেন না। এই সপ্তাহটি আপনাকে বুঝতে সাহায্য করবে যে আপনার পরিবারের কল্যাণের জন্য আপনাকে ক্রমাগত কঠোর পরিশ্রম করতে হবে। এই জন্য, আপনি যা কিছু করেন তার পিছনে ভালবাসা এবং দৃষ্টিভঙ্গির অনুভূতি থাকা উচিত। এই সপ্তাহে অনেকের কর্মক্ষেত্রে উন্নতি হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে কারণ শনি আপনার চন্দ্র রাশির ষষ্ঠ ঘরে বসে থাকবে। যদিও আপনাকে শুরুতে আরও কঠোর পরিশ্রম করতে হবে, তবে ধীরে ধীরে পরিস্থিতি আপনার অনুকূলে বলে মনে হবে। অতএব, শুরু থেকেই আপনার কঠোর পরিশ্রম চালিয়ে যান। একজন ব্যক্তির ব্যক্তিত্ব তার চিন্তাভাবনা এবং পোশাকে প্রতিফলিত হয়, তাই স্কুল বা কলেজে যাওয়ার সময় এটির বিশেষ যত্ন নেওয়া আপনার পক্ষে ভাল হবে। অন্যথায় এটি আপনার ইমেজ ক্ষতি হতে পারে।
উপায় : প্রতিদিন 23 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন।

তুলা আপনার জীবন আপনার বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের কাছে চমৎকার মনে হতে পারে, কিন্তু এই সপ্তাহে সাম্প্রতিক কিছু ঘটনার কারণে আপনি ভিতরে দুঃখ বোধ করবেন। সামগ্রিকভাবে, আর্থিক দিক থেকে, এই সপ্তাহটি খুব ভাল হতে চলেছে কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশির সপ্তম ঘরে অবস্থিত হবে। এই সময়, আপনি লাভের এবং আপনার আর্থিক অবস্থানকে মজবুত করার অনেক সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। অতএব, সঠিক কৌশল এবং এটি সম্পর্কে পরিকল্পনা করে শুধুমাত্র এটি ব্যবহার করার চেষ্টা করুন। যাতে ভবিষ্যতে আপনি যদি হঠাৎ আর্থিক সমস্যার সম্মুখীন হন তবে আপনি তাদের মোকাবেলা করতে প্রস্তুত থাকবেন। এই সপ্তাহে, আপনার কাছের কেউ বা পরিবারের সদস্য আপনার প্রতি খুব অদ্ভুত আচরণ করতে পারে। যার কারণে আপনি কেবল কিছু অস্বস্তিই অনুভব করবেন না, তবে আপনি সেগুলি বোঝার জন্য আপনার প্রচুর সময় এবং শক্তিও নষ্ট করতে পারেন। কর্মক্ষেত্রে কাউকে কোনো প্রতিশ্রুতি দেবেন না যদি না আপনি জানেন যে আপনি সেগুলি সর্বদা পালন করবেন। কারণ এটা সম্ভব যে আপনার ব্যক্তিগত জীবনে চলমান উত্থান-পতনের কারণে আপনি কিছু কাজের দায়িত্ব নিতে পারেন কিন্তু সময়মতো তা সম্পন্ন করতে পারবেন না। এই সপ্তাহে, ছাত্রাবাস বা বোর্ডিং স্কুলে থাকা শিক্ষার্থীদের কিছু বিশেষ যত্ন নেওয়ার জন্য আরও কঠোর পরিশ্রম করতে হবে। কারণ তবেই আপনি শুভ ফল পাবেন। আমরা যদি এমন ছাত্রছাত্রীদের কথা বলি যারা পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার কথা ভাবছে, তাহলে মধ্যভাগের পরে, তারাও নিকটাত্মীয়ের কাছ থেকে বিদেশী কলেজ বা স্কুলে ভর্তির সুসংবাদ পেতে পারে।
উপায় : শুক্রবারের দিন মন্দিরে মাতা লক্ষীর পূজো করুন আর তার সামনে প্রদীপ জ্বালান।

বৃশ্চিক এই সপ্তাহে চোখের কিছু সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। অতএব, ধুলাবালি বা অত্যন্ত দূষিত জায়গায় যাওয়া এড়িয়ে চলা আপনার পক্ষে ভাল হবে এবং 30 মিনিটের জন্য সকালে সবুজ ঘাসের উপর খালি পায়ে হাঁটুন। এ থেকে ভালো ফল পাবেন। বৃহস্পতি আপনার ষষ্ঠ ঘরে অবস্থান করার কারণে আপনি এই সপ্তাহে হঠাৎ আর্থিক লাভ পাবেন। যার কারণে আপনি আপনার আর্থিক অবস্থানকে অনেকাংশে শক্তিশালী করতে সফল হবেন এবং ফলস্বরূপ আপনি আপনার পরিবারের যেকোনো সদস্যকে আর্থিকভাবে সাহায্য করার সিদ্ধান্ত নিতে পারেন। আপনার সন্তানের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একটি আমন্ত্রণ আপনার এবং আপনার পরিবারের জন্য একটি আনন্দদায়ক অনুভূতি হবে। তিনি আপনার প্রত্যাশা পূরণ করবেন এবং আপনি তার মাধ্যমে আপনার স্বপ্নগুলি সত্য হতে দেখবেন, যা আপনার চোখের আর্দ্রতা স্পষ্টভাবে দেখতে পাবে। আপনার চন্দ্র রাশির প্রথম ঘরে মঙ্গলের উপস্থিতির কারণে, আপনার রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে পেশার দিক থেকে চমৎকার ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে কারণ আপনার শৃঙ্খলা এবং কঠোর পরিশ্রমের জোরে আপনি অর্জন করতে সক্ষম হবেন। প্রতিটি কূটনৈতিক কৌশল অনুপ্রবেশ করে কর্মক্ষেত্রে একটি অবস্থান।বৃদ্ধির পাশাপাশি আপনি বেতন বৃদ্ধি পেতেও সফল হবেন। এই সপ্তাহে, অনেক শিক্ষার্থীকে শিক্ষার পাশাপাশি অন্যান্য পাঠ্যক্রমিক ক্রিয়াকলাপে আরও ভাল প্রদর্শন করতে হবে কারণ বুধ আপনার চন্দ্র রাশির প্রথম ঘরে থাকবে। কারণ এই সময়ে আপনার চারপাশের লোকেরা আপনাকে শুধু আপনার পড়াশুনা নয়, অন্যান্য অনেক এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটি নিয়েও মূল্যায়ন করবে। তাই সব কিছুতে উৎসাহের সাথে অংশ নিন এবং আপনার সেরা প্রদর্শন দিন।
উপায় : প্রতিদিন দূর্গা চালিশার পাঠ করুন।

ধনু এই সপ্তাহে নেতিবাচকতা আপনাকে আবিষ্ট হতে দেবেন না এবং নিজেকে যতটা সম্ভব সতেজ রাখতে ভাল বিশ্রাম নিন। এটির মাধ্যমে, আপনি কেবল ভাল এবং সৃজনশীলভাবে চিন্তা করতে সক্ষম হবেন না, তবে আপনার স্বাস্থ্যের সাথে সাথে আপনার কাজের ক্ষমতাও উন্নত হবে। যা দিয়ে আপনি অনেক সিদ্ধান্ত নিতে পারবেন। বৃহস্পতি আপনার চন্দ্র রাশির পঞ্চম ঘরে উপস্থিত থাকবে এবং তাই এই সপ্তাহে আপনার করা বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়াতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার টাকা সঠিক জায়গায় বিনিয়োগ করুন এবং তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নিয়ে ধৈর্য ধরুন। কারণ আপনার হৃদয় ও মন যখন শান্ত থাকবে, তখনই আপনি নিজের জন্য সঠিক ও ভালো সিদ্ধান্ত নিতে পারবেন। এই সপ্তাহে চতুর্থ ঘরে রাহুর উপস্থিতির কারণে, আপনি অনুভব করবেন যে আপনার পরিবারের সদস্যরা আপনার উদার আচরণের অযাচিত সুবিধা নিচ্ছেন। যার কারণে অনেক সমস্যায় পড়তে হতে পারে। তবে তা সত্ত্বেও, এই সময়ে আপনার নিজেকে মজবুত রাখুন এবং আপনার প্রকৃতিতে কিছু পরিবর্তন আনার প্রয়োজন হতে চলেছে। অতএব, প্রথম থেকেই এটি মনে রাখা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি আপনার শত্রু এবং প্রতিপক্ষের প্রতিটি কৌশলকে পরাস্ত করতে এবং তাদের উপযুক্ত জবাব দিতে দেখা যাবে। এই কারণে, কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা তাদের অন্যায়ের ফল পাবেন, আপনি আপনার আগের কঠোর পরিশ্রম অনুসারে ভাল ফল পেতে সক্ষম হবেন। তাই আপনার শত্রুদের নিয়ে চিন্তিত না হয়ে শুধুমাত্র আপনার লক্ষ্যে নিজেকে নিবদ্ধ রাখার চেষ্টা করুন। আপনি যদি বাড়ি থেকে দূরে একটি ভাল এবং বড় কলেজে ভর্তির কথা ভাবছিলেন, তবে এই সময়ে সম্ভাবনাগুলি আরও কিছুটা অনুকূল দেখাচ্ছে। তাই এর জন্য অনেক শিক্ষার্থীকে তাদের শিক্ষকদের সহায়তা নিতে হবে। যদিও, এই সময়, কোনও কারণে শর্ট-কাট নেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে সারা জীবন অনুতপ্ত হতে হতে পারে।
উপায় : গুরবারের দিন বৃদ্ধ ব্রাম্ভনদের ভোজন করান।

মকর মসলা যেমন স্বাদহীন খাবারকে সুস্বাদু করে তোলে। একইভাবে, জীবনে কখনও কখনও একটু দুঃখেরও প্রয়োজন হয়, কারণ অভিজ্ঞতা অর্জনের সাথে সাথে আমরা সুখের আসল মূল্যও জানতে পারি। তাই দুঃখের মধ্যেও এর থেকে কিছু শিখুন এবং ভালোভাবে জীবন যাপনের চেষ্টা করুন। এই সপ্তাহটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে যে, আবেগের কারণে, আপনাকে আপনার কাছের লোকদের জন্য এত বেশি ব্যয় করতে হবে না, যার কারণে আপনাকে পরবর্তীতে আর্থিক সমস্যায় পড়তে হবে কারণ এই সময়ে শনিদেব উপস্থিত থাকবেন চন্দ্র রাশির দ্বিতীয় ভাবে। অতএব, এই সপ্তাহে আপনার ক্ষুদ্রতম খরচগুলি শুধুমাত্র এবং একটি সঠিক বাজেট অনুসরণ করে ব্যয় করা আপনার পক্ষে ভাল হবে। কারণ শুধুমাত্র এর মাধ্যমেই আপনি অনেকাংশে আপনার টাকা বাঁচাতে পারবেন। এই সপ্তাহে, পরিবারের কোনও সদস্যকে অন্ধভাবে বিশ্বাস করা এবং আপনার গোপনীয়তার কথা তাদের জানানো আপনার মানসিক চাপকে বাড়িয়ে তুলতে পারে। অতএব, সবাইকে ততটুকুই বলুন যতটা তারা বলতে সক্ষম। অন্যথায় আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। এই সপ্তাহে, আপনার কর্মজীবনের প্রতিটি পরিস্থিতিতে ভাগ্য আপনার পাশে থাকবে। যা দেখায় যে এই সময়ে আপনি আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকে যথাযথ প্রশংসা এবং সমর্থনও পাবেন। আপনার মধ্যে কেউ কেউ এই সময় আপনার পছন্দসই পদোন্নতিও পেতে পারেন। এই সপ্তাহে অনেক শিক্ষার্থী তাদের ক্যারিয়ার পছন্দ নিয়ে কিছুটা বিভ্রান্তি অনুভব করতে পারে। যার কারণে তার হৃদয় ও মন তার পরিবারের সদস্যদের পরামর্শের সম্পূর্ণ বিপরীত দিকে যেতে দেখা যাবে। এসময়, তার হৃদয় যা-ই বলুক, এই সময়ে সেই মাঠে এগিয়ে যাওয়াই তার জন্য উপযুক্ত হবে। অতএব, এই সপ্তাহে, স্বাভাবিক বিষয়গুলিকে একপাশে রেখে, আপনার মন এবং হৃদয় ব্যবহার করে সঠিক ক্যারিয়ার বেছে নিন এবং নিজের জন্য একটি উপযুক্ত সিদ্ধান্ত নিন।
উপায় : প্রতিদিন 11 বার “ওং শ্রেনসরেরে নমঃ” মন্ত্রের জপ করুন।

কুম্ভ আপনি যদি কোনও সমস্যায় ভুগছিলেন তবে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ঠিক থাকবে। যদিও, সম্ভাবনা রয়েছে যে আপনাকে কোনও কারণে ভ্রমণ করতে হতে পারে, যার কারণে আপনি কিছুটা ক্লান্তি এবং চাপ অনুভব করবেন। অতএব, কোন যাত্রায় যাওয়া এড়িয়ে চলা এবং আপনার শরীরকে সর্বোচ্চ বিশ্রাম দেওয়া আপনার পক্ষে ভাল হবে। রাহু গ্রহ আপনার চন্দ্র রাশির দ্বিতীয় ঘরে অবস্থান করবে এবং এমন পরিস্থিতিতে আপনার কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা এই সপ্তাহে বাস্তবায়িত হবে, যা আপনাকে ভাল এবং তাজা আর্থিক লাভ এনে দেবে। এমন পরিস্থিতিতে, এটি আপনাকে আপনার সম্পদ সঞ্চয় করতে সাহায্য করবে এবং আপনি আপনার ভবিষ্যতের জন্য আপনার কিছু অর্থ ব্যাঙ্ক ব্যালেন্স আকারে যোগ করতে পারেন। এই সপ্তাহে, পরিবারের সাথে সম্পর্কিত হঠাৎ নতুন দায়িত্বের কারণে, আপনার সমস্ত পরিকল্পনা ব্যাহত হতে পারে। এই সময়ে, আপনি গৃহস্থালির কাজে এতটাই মগ্ন বোধ করবেন যে আপনি এমনকি মনে করতে পারেন যে আপনি অন্যের জন্য বেশি এবং নিজের জন্য কম করতে সক্ষম। এ কারণে আপনার স্বভাবেও কিছুটা রাগ দেখা যেতে পারে। বিগত দিনগুলিতে কর্মক্ষেত্রে যে সামান্য অসুবিধার সম্মুখীন হয়েছিল তা এই সপ্তাহে পুরোপুরি দূর হয়ে যেতে পারে। এর পরে আপনি আপনার আগের সমস্ত অসম্পূর্ণ কাজ সফলতার সাথে সম্পন্ন করতে দেখা যাবে। শনি মহারাজ আপনার প্রথম ঘরে স্থাপিত হবেন এবং এই সময়ে আপনার কাজের চাপ কিছুটা বাড়তে পারে, তবে সঠিক কৌশল এবং আপনার বোঝাপড়া দেখিয়ে আপনি কাজের প্রতি আপনার সমস্ত দায়িত্ব ভালভাবে পালন করতে সক্ষম হবেন। এই সপ্তাহের সময়কাল আপনার রাশির জাতক জাতিকাদের জন্য শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভালো ফল বয়ে আনবে। কিন্তু তা সত্ত্বেও, আপনি নিজেকে আপনার কমফোর্ট জোনে এমন পরিমাণে সীমাবদ্ধ করবেন যে এমনকি কিছু ছোট চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া একটি বড় কাজ বলে মনে হবে। অতএব, যত তাড়াতাড়ি সম্ভব নিজেকে আপনার কমফোর্ট জোন থেকে বের করে নিয়ে পড়ালেখায় মনোনিবেশ করার চেষ্টা করা আপনার পক্ষে ভাল হবে।
উপায় : প্রতিদিন 41 বার “ওং বায়ুপুত্রায় নমঃ” র জপ করুন।

মীন আপনার চন্দ্র রাশির দ্বিতীয় ঘরে বৃহস্পতি উপস্থিত থাকবে এবং এমন পরিস্থিতিতে এই রাশির বয়স্ক ব্যক্তিরা, যারা আগে জয়েন্টের ব্যথা বা পিঠের ব্যথায় ভুগছিলেন, তারা এমন অবস্থায় ভালো খাবার গ্রহণ করুন এবং নিয়মিত যোগব্যায়াম করুন। বিনিয়োগের জন্য এই সপ্তাহটি স্বাভাবিকের থেকে ভালো যাচ্ছে। কিন্তু আপনাকে সব ধরনের আকর্ষণকারী এবং যেকোনো ধরনের ঝুঁকি থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অতএব, সঠিক পরামর্শ দিয়ে আপনার বিনিয়োগ করুন এবং মুনাফা অর্জনের সাথে সাথে জীবনে উন্নতি করুন। এই সপ্তাহে আপনি আপনার পিতা বা আপনার বড় ভাইয়ের সাথে সুসম্পর্ক স্থাপনের অনেক সুযোগ পেতে পারেন। এই সময়ে, তাদের সম্মান করা এবং তাদের কথা ও পরামর্শকে যথাযথ গুরুত্ব দিয়ে ঘরোয়া পরিস্থিতির উন্নতি করাও আপনার জন্য গুরুত্বপূর্ণ। যে ব্যক্তিরা যে কোনও ধরণের সৃজনশীল কাজের সাথে জড়িত তাদের এই সপ্তাহে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। কারণ এই সময়ে আপনার সামর্থ্য নিয়ে বিভ্রান্তিতে পড়ার সম্ভাবনা রয়েছে। এই কারণে, আপনি আপনার কর্মজীবন সম্পর্কে নিরাপত্তাহীনতা বোধ করবেন। আপনি যদি বেকার হন তবে এই সপ্তাহে আপনি চাকরি পাওয়ার অনেক ভাল সুযোগ পাবেন এবং সপ্তাহের মাঝামাঝি পরে, আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অসাধারণ সাফল্য পেতে পারেন কারণ শনিদেব আপনার চন্দ্র রাশির দ্বাদশ ঘরে বসে থাকবেন। যদিও, এর জন্য আপনাকে আপনার কোম্পানির উন্নতি করতে হবে এবং শুধুমাত্র সেইসব লোকের সাথে কথা বলতে হবে যারা তাদের শিক্ষার ব্যাপারেও সিরিয়াস। অন্যথায় আপনার মন শিক্ষা থেকে বিচ্যুত হতে পারে।
উপায় : প্রতিদিন “ওং গুরবে নমঃ” র 108 বার জপ করুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews