1. admin@khoj24bd.com : admin :
  2. tishibly@gmail.com : gungun gungun : gungun gungun
  3. somankhan92@gmail.com : golam mohiuddin : golam mohiuddin
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

‘বঙ্গবন্ধুর নাম চাইলেই মুছে ফেলা যাবে না’

  • Update Time : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫ Time View

ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৫ ফুট উচ্চতার ম্যুরাল ‘পিতা’ এবং তৎসংলগ্ন ‘মুজিব মঞ্চ’ উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান।

মঙ্গলবার বিকালে উদ্বোধন শেষে তিনি বলেন, বঙ্গবন্ধু এমনই এক কালজয়ী মহাপুরুষ, এমনই এক দিগন্তভেদী রক্তিম সূর্য, হাজারও মেঘলা আকাশ তাকে আড়াল করতে পারবে না। কোনকিছুর বিনিময়েই বঙ্গবন্ধুর ঋণ বাঙালি জাতি শোধ করতে পারবে না।

তিনি আরও বলেন, শুধু ম্যুরাল নির্মাণ নয়, বঙ্গবন্ধু ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার যে স্বপ্ন দেখেছিলেন, তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা আমরা পূরণ করব। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। বঙ্গবন্ধু একটি উজ্জ্বল নক্ষত্রের নাম, চাইলেই তাকে মুছে ফেলা যাবে না।

এ সময় আব্দুর রহমান ফরিদপুরের জনগণের বিভিন্ন দাবি দাওয়ার কথা মনোযোগ সহকারে শুনেন এবং যথাসম্ভব তা পূরণের আশ্বাস দেন।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-ফরিদপুর-৩ আসনের সাংসদ একে আজাদ, সংরক্ষিত নারী সংসদ সদস্য মিসেস ঝর্ণা হাসান, জেলা প্রশাসক মো.কামরুল আহসান তালুকদার, পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম, ফরিদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লাসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews