1. admin@khoj24bd.com : admin :
  2. tishibly@gmail.com : gungun gungun : gungun gungun
  3. somankhan92@gmail.com : golam mohiuddin : golam mohiuddin
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ
ড.কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এলডিপির কার্যালয়ে জনগণের উদ্যেশে আলোচনা সভায় বক্তব্য রাখেন দাউদকান্দতে মোল্লা কান্দি লাল মিয়া পাইলট হাই স্কুল এন্ড কলেজে চলছে দুর্নীতির মহোৎসব কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় জাল এফিডেভিট তৈরী করে বাল্যবিয়ে পড়ানোর দায়ে কাজির ৫০ হাজার টাকা জরিমানা ও ৬ মাসের জেল! এমপি’র নাম ভাঙ্গীয়ে জুয়েলারি ব্যবসায়ীকে হুমকি দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ১০ দিনে তুরাগ থানার পরিবর্তনের ছোঁয়া কালীগঞ্জের নাগরিতে সন্ত্রাসীদের তান্ডব

রাশি ১৬ সেপ্টেম্বর ২০২৩

  • Update Time : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬ Time View

শনিবার ১৬ সেপ্টেম্বর ২০২৩

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা।

আপনার ওপর প্রভাবকারী গ্রহ: নেপচুন ও বুধ।

১৬ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর নেপচুনের প্রভাব প্রবল।

শুভ সংখ্যা ঃ ৭,১৬,২৫।

শুভ বার ঃ সোম ও বুধ।

শুভ রতœ ঃ পান্না ও এমেথিষ্ট।

আজকের দিনের শুভ বর্ণ ঃ আজ আপনার জন্য সবুজ ও বেগুণী বর্ণ সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময় ঃ জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময় ঃ সকাল: ১০:০১-১:১৫, রাত: ৮:৩৯-১০:৫৭, ১২:২৫-২:০১, ২:৪৭-৪:২২ পর্যন্ত।

চন্দ্রাবস্থান ঃ আজ চন্দ্র কন্যা রাশিতে অবস্থান করবে। প্রতিপদ তিথি সকাল: ৭:০০ পর্যন্ত পরে ২য়া তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল) ঃ নিজের রাগ ও জেদ নিয়ন্ত্রণ করতে হবে। সহকর্মী কারো সাহায্যে কাজে অগ্রগতির আশা। ব্যবসায়ীদের নতুন কর্মচারী নিয়োগ দিতে হবে । শারীরিক ও মানসিক ভাবে দুঃশ্চিন্তামুক্ত থাকতে হবে। অনৈতিক চিন্তা ভাবনা না করাই ভালো।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) ঃ সৃজনশীল কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রেমিক প্রেমিকাদের দেখা সাক্ষাতের দিন। ব্যবসায়ীক কাজে নিজের অভিজ্ঞতাকে কাজে লাগালে আজ সফলতার আশা। অভিনয় ও সঙ্গীত শিল্পীদের নতুন কাজের সুযোগ আসবে। সন্তানের উচ্চ শিক্ষায় অগ্রগতি।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) ঃ আত্মীয় স্বজনের সাহায্য পাবেন। স্থাবর ও আবাসন বিক্রেতাদের ভালো রোজগার হবে। মধ্যস্ততার ব্যবসায় আশানুরুপ কমিশন পাবেন। যানবাহন বা আসবাব মেরামতে অর্থ ব্যয় হবে। মায়ের শারীরিক অবস্থার উন্নতি। গ্রামের বাড়িতে যেতে হবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) ঃ বৈদেশিক যোগাযোগে সফল হবেন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত জটিলতায় ভাই বোন ও প্রতিবেশীর সাহায্য লাভের আশা। গণমাধ্যমে কাজের সুযোগ আসবে। ফ্রি ল্যান্সার ও ইউটিউবারদের আয়ের ক্ষেত্রে সাফলতা।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট) ঃ খাদ্য ও পানিয়ের ব্যবসায় লাভের দিন। রেস্তোরা ব্যবসায় বিনিয়োগ করার সুযোগ আসবে। সাংসারিক ক্ষেত্রে শ্যালক শ্যালিকার সাহায্য লাভ। ব্যবসায়ীক ওয়াদা পালনে বাধা আসবে। ব্যবসায়ীক বকেয়া আদায় হওয়াতে সঞ্চয়ে অগ্রগতি।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) ঃ নিজের ব্যর্থতা থেকে শিক্ষা নিতে হবে। ব্যবসায়ীক কাজে সফল হবেন। কর্মক্ষেত্রে নিজের পরিশ্রম ও সততার পুরষ্কার পাবেন। জীবন সাথীর সাথে সম্পর্কের উন্নতি। অতিরিক্ত আত্মবিশ্বাস ব্যবসায় ক্ষতির কারন হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) ঃ পারিবারিক ব্যয় বৃদ্ধি পাবে। কাজের প্রয়োজনে বিদেশ যাত্রার যোগ। প্রবাসীদের ভালো আয় রোজগার হবে। বিদেশী ভিসা লাভের চেষ্টায় সফলতার আশা। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের ভালো রোজগারের আশা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) ঃ বকেয়া বিল আদায়ে সফল হবেন। বন্ধুদের সাথে বহুদিন পর দেখা সাক্ষাতের সুযোগ আসবে। ব্যবসায়ীক বকেয়া আদায়ে অগ্রগতি। বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন। চাকরিজীবীদের বাড়তি আয়ের চেষ্টা সফল হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) ঃ চাকরি সংক্রান্ত পরীক্ষায় সফল হবেন। প্রশাসনিক ব্যক্তির সাহায্য লাভ। সামাজিক ও সাঙ্গঠনিক ক্ষেত্রে সম্মান বৃদ্ধি। পিতার সাহায্যে কর্মক্ষেত্রে অগ্রগতির আশা। বেসরকারি চাকরিতে আজ উন্নতি হবে। প্রভাবশালী কর্মকর্তার সাথে সম্পর্কের উন্নতি হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) ঃ অসমাপ্ত উচ্চ শিক্ষায় সফল হবেন। ব্যবসায়ীক কাজের জন্য দূরে যাত্রার প্রয়োজন। শিক্ষক ও গবেষকদের দিনটি শুভ সম্ভাবনাময়। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মানসিক প্রশান্তি লাভ। জীবীকার জন্য বিদেশ যাত্রা যোগ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) ঃ চিকিৎসক ও ঔষধ ব্যবসায়ীদের ভালো রোজগারের দিন। পাওনাদারের সাথে লেনদেনের জটিলতা দ্রুত মিটিয়ে নিতে হবে। রাস্তঘাটে সাবধানে চলাফেরা করুন। পুলিশী হয়রাণি থেকে সতর্ক হতে হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করাই ভালো।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ঃ দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজে ভালো রোজগারের দিন। অংশিদারী ব্যবসায় বিনিয়োগ বাড়াতে হবে। জীবন সাথীর জন্য কেনাকাটা করতে পারেন। আজ আত্মীয় স্বজনের সাহায্য পাবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews